WELCOME TO NANDAIL NEWS - REFLECTION OF TIME - স্বাগতম- নান্দাইল নিউজ - সময়ের প্রতিচ্ছবি - স্বাগতম- নান্দাইল নিউজ -সময়ের প্রতিচ্ছবি - স্বাগতম- নান্দাইল নিউজ - সময়ের প্রতিচ্ছবি - স্বাগতম- নান্দাইল নিউজ -সময়ের প্রতিচ্ছবি - স্বাগতম- নান্দাইল নিউজ - সময়ের প্রতিচ্ছবি - স্বাগতম- নান্দাইল নিউজ - সময়ের প্রতিচ্ছবি

09 May 2020


নান্দাইলে ৭৫০ জন অসহায় মানুষকে খাদ্য সামগ্রী দিলোআমরা চর বেতাগৈর ইউনিয়নবাসী গ্রুপ


✍ ‌ স্টাফ রিপোর্টার ●  নান্দাইল নিউজ
করোনা পরিস্থিতিতে অসহায় হয়ে পড়া ৭৫০ জন মানুষকে খাদ্য সামগ্রী দিয়ে মানবিক সহায়তা করেছে  “আমরা চর বেতাগৈর ইউনিয়নবাসী গ্রুপ” নামে একটি স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন।

শনিবার (০৯ মে ) নান্দাইল উপজেলার ১৩ নং চর বেতাগৈর ইউনিয়ন পরিষদ সংলগ্ন আনওয়ারুল হোসেন খান চৌধুরী উচ্চ বিদ্যালয় মাঠে সামাজিক দূরত্ব বজায় রেখে ইউনিয়নের ৯টি ইউনিটের অসচ্ছল ও দুস্থ মানুষের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

খাদ্য সামগ্রীর মধ্যে ছিল ১০ কেজি চাল, ২ কেজি আলু, এক কেজি করে ডাল, চিনি, মুড়ি, এক লিটার তেল ও ১ টি ম্যাক্স ও হেক্সাসল ।

 সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন  “আমরা চর বেতাগৈর ইউনিয়নবাসী গ্রুপ” এর নেতৃবৃন্দের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন চর বেতাগৈর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ ফরিদ উদ্দিন, জনতা ব্যাংক, পুরানা পল্টন শাখার প্রিন্সিপাল অফিসার শামীম আল মামুন, এডভোকেট মোস্তাফিজুর রহমান সাদেক, চর বেতাগৈর ইউপি আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক এরশাদুল করিম রাসেল, ফরিদ উদ্দিন শাহীন, সাজ্জাদ হোসেন সজীব, জামাল উদ্দিন, আবুল কালাম আজাদ, বিশিষ্ট ব্যবসায়ী আবু আক্তার ফকির দুলাল, মোঃ মিজানুর রহমান প্রমুখ।

বর্তমান করোনা পরিস্থিতিতে চর বেতাগৈর ইউপির সুবিধাভোগী অসহায় নারী পুরুষ উক্ত সংগঠন থেকে এ ধরনের সহযোগিতা পেয়ে তাঁরা বেজায় খুশি।


(নান্দাইল নিউজ ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি নকল করা বা অন্য কোথাও অনুমতি ছাড়া প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। অধিক মানুষের কাছে তথ্য পৌঁছে দিতে অনুগ্রহপূর্বক উপরোক্ত পোস্টটি শেয়ার করুন। ধন্যবাদান্তে- সম্পাদক ও প্রকাশক: শাহ্ আলম ভূঁইয়া)


অনুমতি ছাড়া এই ওয়েবসাইট-এর কোন-ও অংশ, লেখা বা ছবি নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা বেআইনি|

No part of content of this website may be copied or reproduced without permission.