WELCOME TO NANDAIL NEWS - REFLECTION OF TIME - স্বাগতম- নান্দাইল নিউজ - সময়ের প্রতিচ্ছবি - স্বাগতম- নান্দাইল নিউজ -সময়ের প্রতিচ্ছবি - স্বাগতম- নান্দাইল নিউজ - সময়ের প্রতিচ্ছবি - স্বাগতম- নান্দাইল নিউজ -সময়ের প্রতিচ্ছবি - স্বাগতম- নান্দাইল নিউজ - সময়ের প্রতিচ্ছবি - স্বাগতম- নান্দাইল নিউজ - সময়ের প্রতিচ্ছবি

02 May 2020


নান্দাইলে শতাধিক মানুষের মাঝে ইউপি চেয়ারম্যান এমদাদুল হক ভূঁইয়ার খাদ্য সামগ্রী বিতরণ



✍ ‌স্টাফ রিপোর্টার ●  নান্দাইল নিউজ
চলমান করোনা পরিস্থিতিতে কর্মহীন হয়ে পড়া দুস্থ ও অসহায় ৬ শতাধিক মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন ময়মনসিংহের নান্দাইল উপজেলার ৪নং চন্ডীপাশা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও বাংলাদেশ চেয়ারম্যান সমিতির কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মো: এমদাদুল হক ভূঁইয়া।

শনিবার ( ০২ মে) সকালে স্থানীয় বাঁশহাটি উচ্চ বিদ্যালয় খেলার মাঠে সামাজিক দূরত্ব বজায় রেখে তিনি জনপ্রতি ১০ কেজি চাল, ২ কেজি আলু ও ১ কেজি ডাল বিতরণ করেন।

জানতে চাইলে মো: এমদাদুল হক ভূঁইয়া বলেন, নিজস্ব অর্থায়নে চন্ডীপাশা ইউনিয়নের ৬২০ জন দুস্থ ও অসহায় মানুষকে লকডাউন পরিস্থিতিতে খাদ্য সহায়তা করা হয়েছে। তিনি আরও বলেন, মানুষের কল্যাণে তাঁর খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম আগামীতেও অব্যাহত থাকবে।

খাদ্য সহায়তা পেয়ে বেজায় খুশি শিশু মাহমুদা ও আল মামুন। তারা জানায়, করোনা ভাইরাস প্রতিরোধে লকডাউন চলায় তাদের পরিবারে আয় রোজগার নেই। মা বাবার পরিবর্তে তারা খাদ্য সামগ্রী সংগ্রহ করেছে। নাম প্রকাশে অনিচ্ছুক এক  বৃদ্ধ জানান, সরকারী সাহায্য পাইনি। ঘরে নেই খাবার। দুর্যোগ মুহূর্তে এই সহায়তা কোনদিন ভুলতে পারবো না।

খাদ্য সামগ্রী বিতরণের সময় মোঃ আজিজুল হক ভূঁইয়া, মোঃ দুলাল মিয়া,  সোহেল ভূঁইয়া মাহফুজুল হক ভূঁইয়া প্রমুখ উপস্থিত ছিলেন।

(নান্দাইল নিউজ ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি নকল করা বা অন্য কোথাও অনুমতি ছাড়া প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। অধিক মানুষের কাছে তথ্য পৌঁছে দিতে অনুগ্রহপূর্বক উপরোক্ত পোস্টটি শেয়ার করুন। ধন্যবাদান্তে- সম্পাদক ও প্রকাশক: শাহ্ আলম ভূঁইয়া)

অনুমতি ছাড়া এই ওয়েবসাইট-এর কোন-ও অংশ, লেখা বা ছবি নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা বেআইনি|

No part of content of this website may be copied or reproduced without permission.