WELCOME TO NANDAIL NEWS - REFLECTION OF TIME - স্বাগতম- নান্দাইল নিউজ - সময়ের প্রতিচ্ছবি - স্বাগতম- নান্দাইল নিউজ -সময়ের প্রতিচ্ছবি - স্বাগতম- নান্দাইল নিউজ - সময়ের প্রতিচ্ছবি - স্বাগতম- নান্দাইল নিউজ -সময়ের প্রতিচ্ছবি - স্বাগতম- নান্দাইল নিউজ - সময়ের প্রতিচ্ছবি - স্বাগতম- নান্দাইল নিউজ - সময়ের প্রতিচ্ছবি

23 March 2020


নান্দাইল ডিজিটাল প্রেসক্লাবের কমিটি গঠন
সভাপতি ফজলুল হক ভূঁইয়া, সম্পাদক শাহ্ আলম ভূঁইয়া 

স্টাফ রিপোর্টার ●  নান্দাইল নিউজ 
স্বাধীনদেশে নান্দাইলের আকাশে প্রথম জাতীয় পতাকা উত্তোলন দিবস ২৩ মার্চ স্মৃতি স্বারকে ধারণ করে সোমবার (২৩ মার্চ ২০২০) যুগোপযোগী ও আধুনিক প্রযুক্তি ভিত্তিক সংগঠন “ নান্দাইল ডিজিটাল প্রেসক্লাব ” গঠন করা হয়েছে।

দৈনিক নয়া দিগন্তের নান্দাইল প্রতিনিধি ও নান্দাইল টাইমস অনলাইনের সম্পাদক মো. ফজলুল হক ভূঁইয়াকে সভাপতি এবং দৈনিক ইত্তেফাক, দৈনিক স্বজন প্রতিনিধি ও অনলাইন নান্দাইল নিউজের সম্পাদক শাহ্ আলম ভূঁইয়াকে সাধারণ সম্পাদক সর্বসম্মতিক্রমে নির্বাচিত করে তিন বছর মেয়াদী ১৪ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহি কমিটি গঠন করা হয়।

উপজেলার চন্ডীপাশা নতুন বাজারস্থ প্রেসক্লাব কার্যালয়ে উক্ত কমিটি গঠনকালে নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন নান্দাইল উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি ও বাকচান্দা আব্দুস সামাদ একাডেমির প্রধান শিক্ষক সুলতান আহম্মাদ। বিশ্বজুড়ে করোনা ভাইরাসের ভয়ারহ পরিস্থিতির জন্য নির্ধারিত বর্নাঢ্য কর্মসূচি পরিহার করে নির্বাচন কমিশনার সাদামাটাভাবে নির্বাচন সম্পন্ন করেন। 

কমিটির অন্যান্য কর্মকর্তারা হলেন সিনিয়র সহসভাপতি মো. সিরাজ উদ্দিন (দৈনিক প্রাণের বাংলা), সহসভাপতি প্রভাষক মোহাম্মদ আমিনুল হক (দৈনিক আলোকিত বাংলাদেশ),যুগ্ন সম্পাদক মো. হুমায়ুন কবীর ভূঁঞা (দৈনিক যায়যায়দিন) ও মো. বিল্লাল হোসেন(দৈনিক দেশের খবর), কোষাধ্যক্ষ রিপন চন্দ্র বর্মণ (অনলাইন-সময়বিডি.কম/ দৈনিক স্বজন),দপ্তর প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. জহিরুল ইসলাম(ক্রাইম তালাস ও চ্যানেল সিক্স), তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. মিন্টু মিয়া (দৈনিক আমাদের নান্দাইল), সাংস্কৃতি ও সমাজ কল্যাণ সম্পাদক মো. জহিরুল ইসলাম লিটন(ডেলি মর্নিং গ্লোরি)। কার্য নির্বাহি কমিটির সদস্যরা হলেন মো. গোলাম মোস্তফা (দৈনিক বায়ন্না), আবুল বাশার পলাশ (কিউ টিভি/ দৈনিক প্রথম বেলা), দেলোয়ার হোসেন (নান্দাইল টাইমস২৪.কম) ও মো. আমিনুল ইসলাম আশিক (দৈনিক সময়ের চিত্র)।

(প্রসঙ্গত উল্লেখ্য, অনুমতি ছাড়ানান্দাইল নিউজ-এর ওয়েবসাইটের কোন লেখা বা ছবি নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনিসময়ের আয়না ফেসবুকআইডি আমাদের সহযোগি সামাজিক গণমাধ্যম নান্দাইল নিউজে প্রকাশিত যে কোন প্রতিবেদন ফেসবুকে শেয়ার করার জন্য বিনীতভাবে অনুরোধ করছি)
অনুমতি ছাড়া এই ওয়েবসাইট-এর কোন-ও অংশ, লেখা বা ছবি নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা বেআইনি|

No part of content of this website may be copied or reproduced without permission.