WELCOME TO NANDAIL NEWS - REFLECTION OF TIME - স্বাগতম- নান্দাইল নিউজ - সময়ের প্রতিচ্ছবি - স্বাগতম- নান্দাইল নিউজ -সময়ের প্রতিচ্ছবি - স্বাগতম- নান্দাইল নিউজ - সময়ের প্রতিচ্ছবি - স্বাগতম- নান্দাইল নিউজ -সময়ের প্রতিচ্ছবি - স্বাগতম- নান্দাইল নিউজ - সময়ের প্রতিচ্ছবি - স্বাগতম- নান্দাইল নিউজ - সময়ের প্রতিচ্ছবি

17 March 2012


বঙ্গবন্ধুর ৯২তম জন্ম দিবস ও জাতীয় শিশু
দিবস উদযাপন উপলক্ষে নান্দাইলে বর্নাঢ্য আয়োজন
\ নান্দাইল নিউজ রিপোর্ট \
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯২তম জন্ম দিবস ও জাতীয় শিশু দিবস উপলক্ষে শনিবার (১৭ মার্চ) ময়মনসিংহের নান্দাইল উপজেলায় বর্নাঢ্য আয়োজনে পালিত হয়েছে।

এ  উপলক্ষে নান্দাইল উপজেলা প্রশাসনের উদ্যোগে এক শোভাযাত্রা সকাল ৯টার দিকে পৌর শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। এই বিশাল শোভাযাত্রায় নান্দাইল পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়,চন্ডীপাশা সরকারী উচ্চ বিদ্যালয়, আল-আজহার সরকারী  প্রাথমিক বিদ্যালয়, চন্ডীপাশা মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়,চারিআনি পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়, নান্দাইল সরকারী প্রাথমিক বিদ্যালয়, সমূর্ত্ত জাহান মহিলা ডিগ্রি কলেজ ও নান্দাইল শহীদ স্মৃতি আদর্শ ডিগ্রি কলেজের ছাত্র-ছাত্রীরা অংশ গ্রহণ করে। 

শোভাযাত্রা শেষে উপজেলা পরিষদ চত্বরে এক আলোচনা সভায়  নান্দাইল উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ সিরাজুল ইসলাম ভূঁইয়া প্রধান অথিথি হিসেবে বক্তব্য রাখেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আব্দুল হামিদ মিয়ার সভাপতিত্বে এই আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের কৃষি বিষয়ক সম্পাদক মুশফিকুর রহমান, জাতীয় মহিলা সংস্থার  উপজেলা শাখার সভাপতি ও উপজেলা  মহিলা আওয়ামীলীগের সভাপতি শাহানা আজিজ, উপজেলা কৃষি কর্মকর্তা আব্দুস সাত্তার, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আজাদুর রহমান ভূঁইয়া,নান্দাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার জাহিদুল ইসলাম প্রমূখ।
 আলোচনায় সভায় বক্তারা বলেন, আজকের এই দিনে (১৯২০ সালে) বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে এদেশ স্বাধীন হতো না। তিনি শৈশব, কৈশোরেই বৃটিশ বিরোধী আন্দোলনে যুক্ত ছিলেন। তাঁর নেতৃত্বে ১৯৭১ সালে আজকের এই বাংলাদেশ স্বাধীন হয়।

অনুষ্ঠানের শেষপর্বে নান্দাইলের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীর চিত্রাঙ্কন , রচনা ও সুন্দর হাতের লেখা বিষয়ক প্রতিযোগিতা অংশ গ্রহণ করে।   
অনুমতি ছাড়া এই ওয়েবসাইট-এর কোন-ও অংশ, লেখা বা ছবি নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা বেআইনি|

No part of content of this website may be copied or reproduced without permission.